সর্বশেষ

আগামী মাসেই আসছে ‘গন্ডি’

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও করেছেন কলকাতার বিখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর গন্ডি আসছে ফেব্রুয়ারিতে।

ফেলুদা খ্যাত এ অভিনেতার সঙ্গে সুবর্ণা সম্প্রতি কাজ করেছেন ‘গন্ডি’ নামের একটি চলচ্চিত্রে। সেটি সেন্সর বোর্ড থেকে বিনা আপত্তিতে মুক্তির ছাড়পত্র পেয়েছে। ছবির পরিচালক ফাখরুল আরেফিন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

পরিচালক জানান, গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেলে সেন্সর ছাড়পত্রের কাগজ হাতে পেয়েছেন। তিনি বলেন, ‘মাত্র দুইদিনে ছবিটি সেন্সর ছাড়পত্র পাওয়ায় আমি খুবই আনন্দিত। ছবির টিমের সবাই খুব খুশি। সেন্সর বোর্ড সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেন এবং বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র দেন। এখন মুক্তির পথে আর কোনো বাধা থাকল না। শিগগিরই আমরা ছবির প্রচার শুরু করব।’

পরিচালক নিশ্চিত করেছেন, আসছে ফেব্রুয়ারিতে দেশজুড়ে মুক্তি পাবে এ ছবি।

ইংল্যান্ডের লন্ডন, বাংলাদেশের কক্সবাজারের প্যাঁচার দ্বীপসহ ঢাকার এফডিসি, উত্তরা, গুলশানসহ বিভিন্ন স্থানে ‘গন্ডি’র শুটিং হয়েছে। ছবিতে সুবর্ণা-সব্যসাচী ছাড়াও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, খুদে অভিনয়শিল্পী মুগ্ধতা মোর্শেদ, ভারতের পায়েল মুখার্জিসহ আরও অনেকে।

অবসরে থাকা দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কীভাবে নেয়, এটাই উঠে এসেছে চলচ্চিত্রটিতে। এ চলচ্চিত্রে মোট তিনটি গান রয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর ও দ্বীপ। গড়াই ফিল্মস প্রযোজিত এ ছবির আবহ সংগীত করেছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীত ব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।

এ বিভাগের অন্যান্য সংবাদ