সর্বশেষ

সালমানের সাথে দেখা করতে সাইকেলে চড়ে ৬শ কিলোমিটার পাড়ি!

প্রিয় তারকার জন্য ভক্ত পাগলামি নজিরবিহীন। প্রিয় তারকার জন্য কত কিছুই না করেন ভক্তকুল। প্রিয় তারকার জন্মদিনে কেকে কাটা, পার্টি দেয়ার মতো পাগলামির খবর প্রায়ই মেলে কিন্তু ৬০০ কিলোমিটার পথ সাইকেলে পাড়ি দেয়া সম্ভবত এবারই প্রথম। ডিবিসি নিউজ

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের সঙ্গে দেখা করতে এমন কাণ্ড করেছেন এক পাগল ভক্ত । সালমান খান সাইকেল ভালোবাসেন, তাই সাইকেল চালিয়েছেন এই ভক্ত ৬০০ কিলোমিটার পথ সাইকেলে পাড়ি দেন।

এনডিটিভি জানায়, আসামের গুয়াহাটিতে চলছে ৬৫তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠান। ১৫ ফেব্রুয়ারি বলিউড তারকাদের নিয়ে এ অনুষ্ঠানের জন্য নতুন সাজে সেজেছে গুয়াহাটি। এরই মধ্যে আসামের এক প্রত্যন্ত গ্রাম থেকে শহরের বুকে পৌঁছান ৫৫ বছরের ভূপেন লাইকসন। তার উদ্দেশ্য সালমানের সঙ্গে সাক্ষাৎ। আর সালমানকে দেখতে তিনি পাড়ি দিয়েছেন ৬০০ কিলোমিটার পথ।

ভূপেন লাইকসনের বাড়ি আসামের তিনসুকিয়ার জাগুনে। সেখান থেকে ৮ ফেব্রুয়ারি বেরিয়ে পড়েন বাহন সাইকেলটি নিয়ে। নির্ধারিত দিনের আগেই পৌঁছে যান গুয়াহাটিতে। প্রিয় অভিনেতা সালমন খান আসবেন ফিল্ম ফেয়ারের অনুষ্ঠানে। একবার ভাইজানকে চোখের দেখা দেখতে এই বয়সেও হাড়কাঁপানো শীতকে উপেক্ষা করে সাইকেল চালিয়ে পৌঁছেছেন ফিল্ম ফেয়ার অনুষ্ঠানস্থলে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ