সর্বশেষ

শ্রীমঙ্গলে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নকল পিপিই ও মাস্ক এবং বেশী দামে হ্যান্ড স্যানিটাইজার বিক্রির দায়ে দুই প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় আদালত নকল পণ্যগুলো দোকান খেকে জব্দ করে নিরাপদ স্থানে পুড়িয়ে ফেলা হয়।

সোমবার দুপুরে শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পের সহযোগিতায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুর রহমান মামুন নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

জানা যায়, পোষ্ট অফিস রোডস্থ সাইফুর রহমান মার্কেটে জসিম প্যান্ট হাউস এর সামনে বসা দোকানদার হাসু তালুকদারকে নকল পিপিই ও মাস্ক বিক্রয়ের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ওই নকল পিপিই ও মাস্ক জব্দ করে পুড়িয়ে ফেলা হয়। এছাড়া একই আদালত অতিরিক্ত দামে স্যাভলন বিক্রি করায় দায়ে হবিগঞ্জ রোডস্থ জয়ন্তী এন্টারপ্রাইজ কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুর রহমান মামুন জানান, করোনার এই সংকটকালে নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য কেনােবেচা করা কোন ভাবেই মেনে নেয়া হবে না। এজন্য প্রশাসন কঠোর। তিনি বলেন, নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য বিক্রি ও সংরক্ষন এর বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। অভিযানে র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কামান্ডার মেজর আহমেদ নোমান জাকি ও অন্য সদস্যরা অংশ নেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ