সর্বশেষ

কুলাউড়ায় মাস্ক না পরায় মোবাইল কোর্ট 

কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলা শহরের কুলাউড়া রোড থেকে কুলাউড়া বাসষ্ট্যান্ড এলাকায় এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রাখা ও মাস্ক ব্যবহার না করার অযথা ঘোরাফেরা করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায়ে ৮ টি মামলায় মোট ৩ হাজার ২ শত টাকা জরিমানা করা হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান কুলাউড়া উপজেলা শহরে স্বাস্থ্যবিধি লংঘন করে মাস্ক না পরে বের হওয়া ও সামাজিক দূরত্ব না মানায় পথচারী ও ব্যবসায়ী, ক্রেতা-বিক্রেতাদের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সকলকে যথাসম্ভব ঘরে থাকতে হবে ও সচেতন হয়ে সুরক্ষিত থাকতে হবে। ঘর থেকে বের হলে মাস্ক পড়াসহ সকল স্বাস্থ্যবিধি মানা জরুরী। অন্যথায় আগামীতে আরো কঠোর ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল কোর্ট পরিচালনাকালে যাদেরকে অর্থদন্ড করা হয়েছে তারা হলেন দক্ষিবাজারের হোটেল ব্যবসায়ী মনসুরের হাজী আলাল ১ হাজার টাকা, ব্যক্তি পর্যায়ে বালিচিরির সাহাবুদ্দিন ১ শত টাকা, দক্ষিনবাজারের ইসমাইল ২ শত টাকা, বাদে-মনসুরের আব্দুল খালিক ২ শত টাকা, কুলাউড়ার মাহমুদুল হাসান ৫ শত,কর্মধার মনু মিয়া ৫ শত টাকা, জয়পাশার ইয়াকুব ৫ শত টাকা ও মনসুরের শিবলু মিয়া ২ শত টাকাসহ মোট ৩ হাজার ২ শত অর্থদন্ড করে আদায় করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ