সর্বশেষ

কুলাউড়ায় মাটিচাপায় নারী চা শ্রমিকের মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী চাতলাপুর এলাকায় বসত ঘর লেপতে পাহাড়ি ছড়ার পারের টিলার নিচের সাদা মাটি সংগ্রহকালে মাটির ধ্বস নারী চা শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বুধবার দুপুর দেড়টায় চাতলাপুর ৬নং বাউরি টিলার কড়ইতল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাউরি টিলার চনু বাউরির স্ত্রী শেফালী বাউরি (৪৮) ঘর লেপার সাদা মাটি আনতে ১৯ নং সেকশনের গিয়েছিলেন। সেখানে হঠাৎ টিলা ধ্বসে মাটির চাপা পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়। নিহত মহিলার দুই সন্তানের জননী।

চাতলাপুর চা বাগানের পঞ্চায়েত কমিটির সভাপতি সাধন বাউরী জানান, নারী চা শ্রমিকরা পাহাড়ি ছড়ার পারের টিলার নিচ থেকে সাদা মাটি বসত ঘর লেপার কাজে সংগ্রহ করেন। পাহাড়ি ছড়া পারের টিলার নিচ থেকে কাজ থেকে ফেরার পথে সাদা মাটি সংগ্রহ করছিলেন। এ সময় টিলায় ধ্বসে মাটি চাপা পড়েন। পরে চা শ্রমিকরা এসে মাটি সরিয়ে তাকে উদ্ধার করে চাতলাপুর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে।

শরীফপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এটি অত্যন্ত হৃদয়বিদারক একটি ঘটনা। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিণয় ভূষন রায়. ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে বিহিত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ