সর্বশেষ

সাবেক মেয়র কামরান স্মরণে দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, সাবেক মেয়র আলহাজ্ব মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনায় জামেয়া ইসলামিয়া দারুল কোরআন ও বাবলা ব্রাদার্সের যৌথ উদ্যোগে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৯ জুন শুক্রবার বাদ জুম্মা নগরীর ঘাসিটুলা মজুমদারপাড়া কোরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশ কমপ্লেক্সে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে মরহুম বদর উদ্দিন আহমদ কামরান সহ করোনায় মৃত্যুবরণকারী সকলের জন্য বিশেষ মোনাজাত করেন মজুমদারপাড়া কোরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা মহাপরিচালক ক্বারী মাওলানা মুজাম্মিল হোসাইন চৌধুরী।
দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের কর্মময় জীবন সম্পর্কে আলোচনা করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন সাবুল, বাবলা ব্রাদার্সের সত্ত্বাধিকারী ও ফয়জুল হক জামে মসজিদের কোষাধ্যক্ষ আলহাজ্ব রফিকুল আলম।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ মোহাম্মদ মঈন উদ্দিন, মো. জাফর, মাওলানা ক্বারী জাহাঙ্গীর আলম, মাওলানা ক্বারী বিলাল আহমদ, মো. আব্দুর রউফ, বুরহান উদ্দিন চান মিয়া, বাবলা আহমদ, বাবর আহমদ, আব্দুল করিম, আব্দুর রহিম, প্রকৌশলী মোস্তাক আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ