সর্বশেষ

হাজারো জনতার উপস্থিতিতে কামরানের ২য় জানাজা সম্পন্ন

নগরীর মানিকপীর টিলায় হাজারো জনতার উপস্থিতিতে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের দ্বিতীয় নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। এর আগে দুপুর পৌণে ২টার দিকে জোহরের নামাজের পর মরহুমের নিজ মহল্লার ছড়ারপার জামে মসজিদে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

কামরানকে একনজর দেখবার জন্য জনতার ঢল নেমেছিল মানিকপীর টিলা এলাকায়। দলীয় নেতাকর্মী, ভক্তবৃন্দসহ সর্বস্তরের জনতার ক্রন্দনে আকাশ-বাতস ভারী হয়ে উঠে মানিকপীর টিলা এলাকা। শেষ খবর পাওয়া পর্যন্ত (বেলা ২ টা ৫০ মিনিট) মানিকপীর টিলায় তাকে কবরস্থ করার প্রস্তুতি চলছে।

কামরান রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার সম্মিতি সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, গত ৫ জুন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাবেক এ মেয়রের ফলাফল পজিটিভ আসে। এদিন থেকে বাসায় চিকিৎসা দেওয়া হলেও পরদিন ৬ জুন সকালে বমি আর জ্বর নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হচ্ছিল না। পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় গত ৭ জুন রবিবার সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাঁকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ