সর্বশেষ

জগন্নাথপুর পৌরসভা ও সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নকে রেড জোন ঘোষণা, মঙ্গলবার থেকে লকডাউন

 

জগন্নাথপুর পৌর সভা ও সৈয়দপুর -শাহারপাড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত এলাকাকে রেড জোন হিসাবে ঘোষণা করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার থেকে এই এলাকায় লকডাউন কার্যকর হবে বলে জানা গেছে।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় দিন দিন মরনব্যাধী করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। গত ২৪ ঘন্টায় এই উপজেলায় সর্বোচ্চ ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এমতাবস্থায় জেলা প্রশাসক এর নির্দেশনায় জগন্নাথপুর পৌরসভা এবং সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন কে রেড় জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে।

আগামীকাল মঙ্গলবার (১৬ ই জুন) থেকে জগন্নাথপুর পৌরসভা ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে আংশিক লকডাউন কার্যকর করা হবে। এদিন থেকে সকাল ১০ ঘটিকা থেকে বিকেল ৪ ঘটিকা পর্যন্ত শুধুমাত্র ঔষধের দোকান ও নিত্যপণ্যের দোকানপাট খোলা থাকবে। বিকাল ৪ ঘটিকার পর থেকে শুধু ঔষধের দোকান ছাড়া সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে। এছাড়াও গণপরিবহন চলাচল সম্পূর্ণ ভাবে বন্ধ থাকবে।

আজ সোমবার (১৫ ই জুন) “uno Jagannathpur ” অফিসিয়াল ফেসবুক আইডি থেকে এসব তথ্য জানা গেছে। এ ব্যাপারে জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর বলেন, সম্প্রতি জগন্নাথপুরে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। জগন্নাথপুর পৌর সভা সহ উপজেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৪৯ জন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহফুজুল আলম মাসুম জানান, সরকারী সিদ্ধান্তের আলোকে সুনামগঞ্জের জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে জগন্নাথপুর পৌরসভা এলাকা এবং সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার থেকে জগন্নাথপুর পৌরসভা এবং সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে আংশিক লকডাউন কার্যকর করা হবে। সকল ধরনের গণপরিবহন চলাচল সম্পূর্ণ ভাবে বন্ধ থাকবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ