সর্বশেষ

করোনায় মারা গেলেন পপুলার গ্রুপের চেয়ারম্যান তাহেরা আক্তার

 

পপুলার মেডিকেল কলেজ, পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড ও পপুলার গ্রুপের চেয়ারম্যান তাহেরা আক্তার (৬০) কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার প্রায় তিন সপ্তাহ পর মারা গেলেন। আজ (১০জুন) বিকেল ৫টা ৩০ মিনিটে রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তাহেরা আক্তার পপুলার গ্রুপের প্রতিষ্ঠাতা ও বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচির বাসিন্দা চিকিৎসক মোস্তাফিজুর রহমানের সহধর্মিণী। তিনি বগুড়ার একসময়ের বিশিষ্ট ঠিকাদার মখলেসুর রহমানের কন্যা। তাহেরা আক্তার পরিবারের সঙ্গে রাজধানীর বনানীতে বসবাস করতেন। তাঁকে বনানী গোরস্থানে দাফন করা হতে পারে বলে পপুলার গ্রুপ সূত্রে জানা গেছে।

পপুলার ডায়াগনস্টিক সেন্টার বগুড়া শাখার জনসংযোগ কর্মকর্তা মো. গোলাম কিবরিয়া জানান, প্রায় তিন সপ্তাহ আগে পপুলার গ্রুপের চেয়ারম্যান তাহেরা আক্তারের শরীরে করোনা শনাক্ত হয়। এরপর রাজধানীর ধানমন্ডিতে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

হৃদরোগের সমস্যা দেখা দেওয়ায় গতকাল মঙ্গলবার এনজিওগ্রাম করানোর জন্য তাঁকে শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে এরপর তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন। আজ বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে তাঁর মৃত্যু হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ