সর্বশেষ

কয়ছরের পক্ষে জগন্নাথপুরে যুবদল নেতা সুহেল খান টুনুর খাদ্য সামগ্রী বিতরণ

করোনা মহামারীর কারণে দেশব্যাপী চলমান লকডাউনের ফলে জনজীবন আজ স্থবির হতে চলেছে। জাতির এই দুর্যোগে বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির সাধারণ সম্পাদক, সুনামগঞ্জ-৩, জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের মাটি মানুষের নেতা কয়ছর এম আহমদের পক্ষে জগন্নাথপুরের অসহায় মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হাজী সুহেল আহমদ খান টুনু।


গতকাল আনুষ্ঠানিকভাবে এবং বাড়ী বাড়ী গিয়ে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে খাদ্য এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগী বিতরণকালে উপস্তিত ছিলেন, যুক্তরাজ্য বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক ও স্থগিত জগন্নাথপুর পৌর উপ-নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী মোঃ রাজু আহমেদ, সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক হাজী সোহেল আহমদ খান টুনু, যুবদল নেতা আব্দুল হক কামালী, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোহাম্মদ বাবুল খান মুন্না, জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রদল নেতা মোহাম্মদ ইমরান আহমদ, সুহেবুল হক শাহনাজ, ওয়েছ কবির উজ্জ্বল, সপু মিয়া,শাহজাহান আহমদ রাজু ও সাকিল আহমদ প্রমূখ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ