সর্বশেষ

গোয়াইনঘাটে ফোন পেয়ে খাবার পৌঁছে দিলেন ওসি

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে নিরুপায় হয়ে একজন মুঠোফোনে থানার ওসিকে তাদের সমস্যার কথা বলেন। কিছুক্ষণ পর ওসি তাদের পরিবারের জন্য খাবার পৌঁছে দেন। সিলেটের গোয়াইনঘাটে শনিবার (৬ই এপ্রিল) বিকেলে এমন ঘটনা ঘটে।

জানা যায়, সিলেটের গোয়াইনঘাট উপজেলার ইসলামপুর ও জাফলং এলাকার
অসহায় দু’টি পরিবার পৃথক সময়ে খাদ্য সামগ্রী পাওয়ার জন্য থানার ওসি মো. আব্দুল আহাদকে ফোন দেন। পরে ফোন পেয়ে ওসি ওই পরিবারগুলোর জন্য মুহুর্তেই খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

একই সাথে থানার ওসি মো. আব্দুল আহাদ থানার অফিসারদের কোথাও কোনো ঘরবন্দি অসহায় মানুষ না খেয়ে আছে কিনা? তা যাচাই করে তাদের পরিবারে খাবার পৌঁছে দেওয়ার জন্য নির্দেশ দেন। পরে পুলিশ অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, এ সময়টাতে খেটে খাওয়া মানুষরাই খুব কষ্টে আছেন। তাদের ঘরে থাকতে বলা হয়েছে। দু’টি অসহায় পরিবার খাবার পাওয়ার জন্য আমাকে ফোন দেয়। পরে আমি তাদের নাম, ঠিকানা জেনে ওই পরিবারগুলোতে খাবার পৌঁছে দেই। এছাড়াও পুলিশের পক্ষ থেকে অসহায় ও দুস্থ্য মানুষদের খোঁজে বের করে তাদের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। দেশের এমন পরিস্থিতে কোন মানুষই না খেয়ে মরবে না। উপজেলার প্রত্যেক গরীব, অসহায় মানুষদের প্রতিনিয়ত খোঁজ নিয়ে তাদের পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ