সর্বশেষ

তাহিরপুরে সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ত্রাণ বিতরণ

করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও সংকটকালীন সময়ে অতি দরিদ্র, দিনমজুর, কর্মহীন বেকার ও অস্বচ্ছল ১৩০টি পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষ মানুষের জন্য, অনাহারী চায় দুমুঠো অন্ন” এই স্লোগানকে সামনে রেখে তাহিরপুর উপজেলার সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাদাঘাটের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।
সোমবার সকালে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রতি পরিবারে ৫ কেজি চাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, আধা কেজি সয়াবিন তেল, ২৫০ গ্রাম মসুর ডাল, আধা কেজি লবন ও ১টি করে সাবান বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, বাদাঘাট সরকারি কলেজ অধ্যক্ষ জুনাব আলী, বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ধানু, আলহাজ্ব জয়নাল আবেদীন বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক চির রঞ্জন তালুকদার, বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক, শফিকুল ইসলাম সিকদার, অফিস সহকারী কাজী জয়নাল আবেদীন।

সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাদাঘাটের সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি রিফাতুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক সজিব আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইসহাক আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, ক্রীড়া সম্পাদক নজির হোসেন, দপ্তর সম্পাদক রাখাব উদ্দিন প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ