সর্বশেষ

নেতা বাড়ছে, কর্মী কমছে

দিন দিন আ’ লীগে কর্মী কমে যাচ্ছে। আর বাড়ছে নেতার সংখ্যা জানিয়ে আ’ লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আজকে কেন জানি মাঝে মাঝে মনে হয় আ’ লীগে কর্মী কমে যাচ্ছে, নেতা বেড়ে যাচ্ছে। আমাদের এতো নেতা দরকার নেই। আমাদের আজকে সাচ্চা কর্মী দরকার। মঞ্চের দিকে তাকালেই বোঝা যায় যে কত নেতা! নেতার অভাব নেই।

রবিবার (০১ মার্চ) দুপুরে রাজশাহী মহানগর আ’ লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে উদ্বোধনী বক্তব্যে এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পকেট কমিটি করে আ’ লীগকে দুর্বল করবেন না। পকেটের লোকদের নিয়ে কমিটি করলে আ’ লীগ সুবিধাবাদীদের হাতে চলে যাবে।

তিনি বলেন, আমরা মুজিববর্ষে আওয়ামী লীগে সুবিধাভোগী সন্ত্রাসীকে জায়গা দেব না। নেতা হতে হলে মানুষের কাছে গ্রহণযোগ্য হতে হবে। মনে রাখতে হবে ক্ষমতা চিরস্থায়ী নয়। ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে ভোগের লিপ্সা ত্যাগ করে আমাদের সত্যিকারের মুজিব সৈনিক হতে হবে। বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শের পতাকা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

রাজশাহী নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আ’ লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, এসএম কামাল হোসেন, আওয়ামী লীগের উপদেষ্টা ড. আবদুল খালেক প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ