সর্বশেষ

খালেদা জিয়ার জামিন সম্পূর্ণ আদালতের এখতিয়ার

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপি একটি রাজনৈতিক দল হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলন করতেই পারে। কিন্তু জনগণ তাদের প্রত্যাখান করেছে। যে কারণে তারা আন্দোলন করলেও জনগণকে পাচ্ছে না।

রবিবার (০১ মার্চ) সকালে মেহেরপুরের মজিবনগর স্মৃতি কমপ্লেক্স পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়া আদালতের একটি রায়ে কারান্তরীণ। তাকে জামিন দেওয়া হবে কি হবে না সেটি আদালত বিবেচনা করবেন।

মন্ত্রী পুলিশ বিভাগ নিয়ে বলেন, পুলিশও এদেশের মানুষ। সেও ভুল করতেই পারে। সে ভুল করলে আইনুনাযায়ী তার বিচার হবে। তবে দশ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়।

তিনি বলেন, ২০০৮ সালে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশকে বদলে দেবেন। তিনি এরই মধ্যে বাংলাদেশকে বদলে দিয়েছেন। বাংলাদেশে আগে যে মাদক নিয়ন্ত্রণ বিভাগ ছিল, সেটা গুটি কয়েক জনবল নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলতো। কিন্তু বর্তমান সরকার মাদক নিয়ন্ত্রণ বিভাগকে জনবলসহ পুরোপুরি ঢেলে সাজানো হয়েছে।

মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, খুলনা রেঞ্জের ডিআইজি ড. মহিদ উদ্দিন বিপিএম (বার), জেলা প্রশাসক মো. আতাউল গনি প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ