সর্বশেষ

ধর্ম মানুষকে আলোকিত ও কুসষ্কারমুক্ত করে গড়ে তোলে: সিলেটে ডেপুটি স্পিকার


বাংলাদেশের জাতীয় সংসদের  ডেপুটি স্পীকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, ধর্ম মানুষকে আলোকিত ও কুসষ্কারমুক্ত করে গড়ে তোলে। ধর্মচর্চার মাধ্যমেই উগ্রতা ও জঙ্গিবাদকে সমূলে ধ্বংস করতে হবে। সিলেটের প্রাণকেন্দ্রে অবস্থিত কিউসেট ইন্সটিটিউট একটি অত্যাধুনিক, ব্যতিক্রমধর্মী, বিজ্ঞানমনষ্ক অনন্যসাধারণ শিক্ষা প্রতিষ্ঠান। এখানে শিশুদের ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার পাশাপাশি বাস্তবসম্মত উন্নত ক্যারিয়ার গঠনের দিকেই সমান লক্ষ্য রাখা হয়। এই কারণে প্রতিষ্ঠানটিকে আমার কাছে ব্যতিক্রমধর্মী ও উন্নতমানের একটি শিক্ষা প্রতিষ্ঠান মনে হয়েছে। এই প্রতিষ্ঠানের শিক্ষাদান পদ্ধতি, নিয়ম-শৃঙ্খলা ইত্যাদি দেখে আমি মুগ্ধ। ধর্মীয় ও অত্যাধুনিক জীবনবাদী শিক্ষার প্রসারেও প্রতিষ্ঠানটি নিরলসভাকে কাজ করে যাচ্ছে।
গত বুধবার রাতে সিলেটের মিরের ময়দানস্থ কিউসেট ইন্সটিটিউটের অভিভাবক ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কিউসেটের প্রতিষ্ঠাতা ও সভাপতি ড. আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশ সঞ্চালনা করেন কিউসেটের সাধারণ সম্পাদক শাহজাহান কাওসার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেটের ডিআইজি কামরুল আহসান, অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) আসলাম উদ্দীন, বিশেষ পুলিশ সুপার (পিবিআই) হুমায়ুন কবীরসহ সিলেট মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নানা স্তরের নেতৃবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ