সর্বশেষ

গোটাটিকরে ইউএসওএস’র পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান


পরিবেশ সুরক্ষায় মানবসচেতনতা তৈরির লক্ষ্যে নগরীর দক্ষিণ সুরমার গোটাটিকর আবাসিক এলাকায় ইউনাইটেড স্টুডেন্টস অর্গানাইজেশন অব সোশ্যাল সার্ভিসেস (ইউএসওএস) এর উদ্যোগে শনিবার বেলা ১১টায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়।
অভিযানে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর আজম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সভাপতি বাবর আহমদ, গোটাটিকর ফ্রেন্ডস ক্লাবের সহ শিক্ষা সম্পাদক খালেদ হাসান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউএসওএস এর সভাপতি জামিল করিম, সহ সভাপতি মারজান আহমদ, সচিব খায়রুজ্জামান তুহিন, সহ সচিব কামরান উদ্দীন আকরাম, সাংগঠনিক সম্পাদক আশরাফ হোসেন, অর্থ সম্পাদক তাজুল ইসলাম, কার্যালয় প্রধান রিয়াদ মিয়া, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক তানজিম নেওয়াজ তাহসান, সদস্য- তাহমিদ আহমদ, তারেক আজিজ, দ্বিপ পাল, আবু বকর সালমান, হাবিব, মাহবুব প্রমুখ।
অভিযানে অতিথিগণ পরিবেশ সুরক্ষায় সবার অংশ গ্রহণের জন্য আহবান করেন। তারা আরও বলেন, এই অভিযানের মাধ্যমে সম্পূর্ণরূপে পরিবেশ সুরক্ষা সম্ভব নয়। তবে প্রত্যেক মানুষ তার নিজ নিজ অবস্থান থেকে কাজ করলে পরিবেশ সুরক্ষা সম্ভবপর হবে।
অভিযানের অংশ হিসেবে গোটাটিকর আবাসিক এলাকার বিভিন্ন দোকানে গিয়ে পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য আহবান করেন অতিথিবৃন্দ। তারপর ইন্ড্রাস্টি এলাকায় বিভিন্ন সড়ক পরিষ্কার করা হয়।
উল্লেখ্য, যে উক্ত সংগঠনটি সাপ্তাহিকভাবে এরকম অভিযানের আয়োজন করে। তারা আশাবাদী যে, এরকম বিভিন্ন অভিযানের মাধ্যমে বিশ^ব্যাপী মানবসচেতনতা তৈরি করতে সক্ষম হবে। বিজ্ঞপ্তি

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ