সর্বশেষ

নতুন ব্যাগ পেল ৮৫১ শিক্ষার্থী

সুনামগঞ্জে ৮৫১জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ২০১৮- ১৯ অর্থ বছরের এলজিএসপি-৩ বরাদ্ধ দ্বারা মুজিব শতবর্ষ উপলক্ষে জামালগঞ্জ উপজেলার লম্বাবাঁক,পূর্ব লম্বাবাঁক, কামিনীপুর, উত্তর কামলাবাজ এবং কালীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বুধবার বিকালে ০৬নং জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের আয়োজনে পূর্ব লম্বাবাঁক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষা উপকরণ বিতরণের আগে জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রজব আলীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগে উপ পরিচালক মোহাম্মদ এমরান হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা প্রিয়াংকা পাল, জামালগঞ্জ প্রাথমিক শিক্ষা অফিসার শরিফু উদ্দিন, এলজিএসপি জেলা সমন্বয়ক সৈয়দ নজরুল ইসলাম, মিঠু রঞ্জন দাস প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন স্থানীয় সরকার বিভাগে উপ পরিচালক মোহাম্মদ এমরান হোসেন বলেন, আজকের শিশুরা আগামী দিনের বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র, এই শিশুদেরকে আমরা প্রকৃত ইতিহাস সর্ম্পকে জানাতে হবে। বর্তমান শিক্ষার্থীরা সত্যি খুব ভাগ্যবান যে তারা বছরের শুরুতে নতুন বই পাচ্ছে, উপবিত্তি পাচ্ছে, বিভিন্ন রকমের শিক্ষা সামগ্রী পাচ্ছে যা আমাদের সময় ছিল না সত্যি এই প্রজম্মের শিক্ষার্থীরা খুব ভাগ্যবান।

আলোচনা সভা পরিচালনা করেন জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের সচিব সমীর কান্তি দে। আলোচনা সভা শেষে ৫টি বিদ্যালয়ের ৮৫১ জন শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ তুলে দেন মঞ্চে থাকা অতিথিরা।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ