সর্বশেষ

‘পল্লিবন্ধুর আদর্শের সংগঠনকে শক্তিশালি করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’


জাতীয় পার্টি ও জাতীয় শ্রমিক পার্টি সিলেট মহানগর তৃণমূল এরশাদ সৈনিকদের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই সভা হয়।
জাতীয় পার্টি সিলেট মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মহানগর শ্রমিক পার্টির আহŸায়ক এম. বরকত আলীর সভাপতিত্বে ও শ্রমিক নেতা আবুল কাশেমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান মরহুম হোসেইন মুহম্মদ এরশাদের আদর্শ গড়া সংগঠন জাতীয় পার্টি ও জিএম কাদেরের হাতকে শক্তিশালি করতে সিলেটের মাটিতে জাতীয় পার্টির সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। বক্তারা বলেন, ‘এরশাদ ছিলেন এদেশের মানুষের মনের রাজা। ‘দেশ ও মানুষের অধিকারের প্রশ্নে কখনো আপস করেননি পল­ীবন্ধু এরশাদ। দেশের মানুষের মতামতের ওপর শ্রদ্ধা রেখেই তিনি দেশ পরিচালনা করেছেন। আমরাও তার আদর্শে অনুপ্রাণিত হয়ে অসহায় মানুষের পাশে থাকব।
বক্তব্য রাখেন, জাতীয় পার্টি সিলেট মহানগরের যুগ্ম আহŸায়ক সৈয়দ আহমদ আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা এম. মুর্শেদ খান, সাবেক যুগ্ম সম্পাদক ইউসুফ সেলু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির আহŸায়ক কমিটি সদস্য আরজু মিয়া, আব্দাল হোসেন আফজাল, বেলাল হোসেন, হানিফ আহমদ, শ্রমিক নেতা জীবন আহমদ চৌধুরী, রুহুল আমিন, মো. তিতাস খান, আক্তার হোসেন, আমিনুল ইসলাম, আজাদ মিয়া, জামাল আহমদ, মানিক খান, জামিল আহমদ, নজরুল মিয়া, নাসির আহমদ, আল আমিন, জমশেদ মিয়া, নজরুল ইসলাম, রাহেল আহমদ, জসিম আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ