সর্বশেষ

দি এইডেড হাই স্কুলের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজনে কমিটি গঠন


সিলেটের দি এইডেড হাই স্কুলের এসএসসি ২০০১ (৯৯-২০০০ সেশন) ব্যাচের প্রাক্তণ শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠান আগামী মার্চ অনুষ্ঠিত হবে, উক্ত অনুষ্ঠান সফলের লক্ষে আয়োজন কমিটি গঠন করা হয়েছে।

রবিবার বিকেলে সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে দি এইডেড হাই স্কুল, সিলেট এর এসএসসি ২০০১ (৯৯-২০০০সেশন) ব্যাচের প্রাক্তণ শিক্ষার্থীদের মতবিনিময় সভায় ২০০১ ব্যাচের শিক্ষার্থীদের পুণমিলনীর অনুষ্ঠান আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৬ মার্চ একদিন ব্যাপী পুনঃমিলনী অনুষ্ঠান আয়োজনের জন্য একটি ২২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

আয়োজক কমিটিতে আহবায়ক মো. জুনেল আহমদ, যুগ্ম আহবায়ক মো. জুমন আহমদ, অভ্যর্থনা বিষয়ক আহবায়ক মো. দেলওয়ার হোসাইন, যুগ্ম আহবায়ক মো. কামরুজ্জামান, অর্থ বিষয়ক আহবায়ক আশরাফুল হক, যুগ্ম আহবায়ক মো. মাহিন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক আহবায়ক মো. রুহুল আমিন, যুগ্ম আহবায়ক মো. জাহাদ মিয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক আহবায়ক সালেহ আহমদ, যুগ্ম আহবায়ক কবির আহমদ অপু, আপ্যায়ন বিষয়ক আহবায়ক ওমর মাহবুব, যুগ্ম আহবায়ক টিটু কর্মকার, সাজসজ্জা বিষয়ক আহবায়ক মো. আতাউর রহমান, যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন, পোষাক পরিচ্ছদ বিষয়ক আহবায়ক মাহফুজুর রহমান বাপ্পি, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান ফয়েজ, আইন শৃঙ্খলা বিষয়ক আহবায়ক মো. ইফজালুর রহমান, যুগ্ম আহবায়ক সুদিপ বৈদ্য, সার্বিক তত্তাবধান বিষয়ক আহবায়ক সুষম হোসাইন, যুগ্ম আহবায়ক ডা: সাদিকুর রহমান, পুরস্কার বিষয়ক আহবায়ক এফ. এম. মোশারফ আহমদ চৌঃ, যুগ্ম আহবায়ক নাছির আহমদ।

সভায় ২০০১ ব্যাচের সকল শিক্ষার্থীদের পুনঃমিলনী অনুষ্ঠানে সক্রিয় অংশগ্রহন সার্বিক সহযোগীতা কামনা করা হয়।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ