সর্বশেষ

মেয়র আরিফুল হকের সঙ্গে হাসান মার্কেট সমিতির মতবিনিময়


সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়ে মিলিত হন। গত ১ ফেব্রæয়ারি শনিবার রাতে নগরীর কুমারপাড়াস্থ মেয়র এর বাসভবনস্থ কার্যালয়ে মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমিতির নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী রইছ আলী, সহ সভাপতি আহমদ আফজাল সিরাজ পাভেল ও মোঃ আক্তার হোসেন, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রুকন ও মোঃ সাহেদ বকস, কোষাধ্যক্ষ হাজী বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মোঃ মশিউর রহমান বাবু, প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব, সদস্য মোঃ এমদাদ হোসেন মুর্শেদ, শরীফ হোসেন, দুলাল মৃধা, নুরুল ইসলাম, আলী হায়দার, রিন্টু চক্রবর্তী প্রমুখ।
মতবিনিময়কালে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ব্যবসায়ীগণ দেশের অর্থনীতির চালিকা শক্তি। দেশের উন্নয়ন-অগ্রগতিতে ব্যবসায়ীরা অগ্রণী ভ‚মিকা রাখছেন। তার মধ্যে অন্যতম হাসান মার্কেটের ব্যবসায়ীরা। তিনি নতুন কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, হাসান মার্কেটের অতীত ঐতিহ্য ও সুনাম রয়েছে। সেই সুনাম ধরে রেখে নিজ নিজ অবস্থান থেকে ব্যবসা পরিচালনার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ