সর্বশেষ

বাংলাদেশ হবে পৃথিবীর শ্রেষ্ঠ দেশ: পরিকল্পনা মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: ‘একদিন অবশ্যই বাংলাদেশ পৃথিবীর বুকে মাথা উচুঁ করে দাঁড়াবে। বাংলাদেশ হবে পৃথিবীর শ্রেষ্ঠ দেশ। আমাদের সবাইকে মানবতার সেবায় কাজ করতে এগিয়ে আসতে হবে। আমরা সবাই মিলে এক যোগে মানবতাবোধে কাজ করলে দেশ উন্নত ও সমৃদ্ধ হয়ে যাবে চোখের পলকেই।’

তিনি শুক্রবার বিকেল ৪টায় সিলেটে ১০ তলা বিশিষ্ঠ ১১০ শয্যার সিলেটের কিডনি ফাউন্ডেশন হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনা মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার সিলেটের কিডনি ফাউন্ডেশন হাসপাতাল নির্মাণের জন্য সহযোগিতা করছে। এই সহযোগিতা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইছেন দেশের স্বাস্থ্য সেবার মান আধুনিক ও সমৃদ্ধশালী হোক। দেশের ১৩ হাজার স্বাস্থ্য ক্লিনিক গঠন করা হয়েছে। এসবের সেবার মান বৃদ্ধি করারও প্রক্রিয়া চলছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিডনি ফাউন্ডেশন হাসপাতাল সিলেটের সভাপতি প্রফেসর জিয়া উদ্দিন আহমদ সাদেক। ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপদেষ্ঠা রাশেদা কে চৌধুরী, কিডনী ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রফেসর ডা: হারুন- উর রশিদ, কিডনী ফাউন্ডেশন বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তাইনি ফেরদৌস রশীদ, কিডনী ফাউন্ডেশন সিলেট-এর ট্রেজারার জুবায়ের আহমদ চৌধুরী ও ডা: নজমুস সাকিব প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন কিডনী ফাউন্ডেশন সিলেট-এর সাধারণ সম্পাদক বীর প্রতীক কর্নেল এম এ সালাম (অব)। অনুষ্ঠানের শুরুতেই সিলেটের কিডনি ফাউন্ডেশন হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ও অতিথিরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ