সর্বশেষ

বড়লেখায় পুকুরপারে মেম্বারের লাশ

বড়লেখায় নিখোঁজ হওয়ার পরদিন মঙ্গলবার সকালে বাড়ির পাশের পুকুরপার থেকে শামীম উদ্দিন (৫৫) নামে এক ইউপি মেম্বারের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি নিজ বাহাদুরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার ও দৌলতপুর গ্রামের জছির আলীর ছেলে। বিকেলে পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, ইউপি মেম্বার শামীম উদ্দিন সোমবার সন্ধ্যায় ইটাউরী বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। রাত ৮টা পর্যন্ত পরিবারের সদস্যদের সাথে ফোনে কথা বলেন। কিন্তু এরপর থেকে তার মোবাইলে রিং বাজলেও ফোন রিসিভ হয়নি, রাতে বাড়িও ফিরেননি। সকাল ১০টার দিকে বসতবাড়ির প্রায় ৩শ’ মিটার দূরে একটি পুকুর পারে শ্রমিকরা তার লাশ দেখে পুলিশে খবর দেন। নিহত ইউপি মেম্বার শামীম উদ্দিনের ছেলে সালমান আহমদ জানান, রাতে বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার বাবার সন্ধান মিলেনি। সকালে ইটভাটা শ্রমিকরা একটি লাশ পড়ে থাকতে দেখে বাড়িতে খবর পাঠায়। ঘটনাস্থলে গিয়ে তিনি লাশ সনাক্ত করেন। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।
থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পরিবারের লোকজনের দাবী নিহত ইউপি মেম্বার হার্টের রোগী ছিলেন। সুরতহালে শরীরে আঘাতের কোন চিহ্ন মিলেনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হার্টএ্যাটাকে মারা গেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পিএম রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ