সর্বশেষ

মৌলভীবাজার ডিবেটিং সোসাইটির কমিটি গঠন : সভাপতি মোমতাহিন, সম্পাদক অন্তিম

মৌলভীবাজার ডিবেটিং সোসাইটি (এমডিএস)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল ২৫শে ডিসেম্বর সোসাইটির মডারেটর চৌধুরী পপি এমডিএসের নতুন এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। এতে মোঃ মোমতাহিন চৌধুরী সভাপতি, অহর্নিশ মাস্টার অন্তিমকে সাধারণ সম্পাদক করে ৪৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সিনিয়র সহ সভাপতি মোঃ আশরাফ, সহ সভাপতি আলমগীর সিদ্দিক, জেএইচ পাপ্পু, মোঃ এমাদুল হক, মনি বেগম, সাজ্জাদুল ইসলাম, শান্ত দাস, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মুবিন।

এছাড়াও সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম, মনসুর আহমেদ রাফি, আরফিন রুমান, তাহের হাসান, সাংগঠনিক সম্পাদক রাইয়ান হোসেন রাহি, সহ সাংগঠনিক সম্পাদক ফাহমিদা জান্নাত, দিপ্ত দেব, ফরহাদ হোসেন রাব্বি, শাওয়ন সাগর মল্লিক, সহঃ কোষাধ্যক্ষ মনজুর হাসনাত তানভীর, হিফজুর রহমান, বিতর্ক সমন্বয়ক পূজা নাথ কণিকা, সহ-বিতর্ক সমন্বয়ক এ আর রুমান, দপ্তর সম্পাদক অনুপ দেয়, সহঃ দপ্তর সম্পাদক অভিক দে, অর্পিতা দেব, প্রকাশনা সম্পাদক সুদীপ্তা পাল, সহ প্রকাশনা সম্পাদক নুসরাত জাহান নূরী, নুসরাত জাহান নৌশিন, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক মোঃ তোফায়েল হোসেন রিফাত, সহঃ তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক অনুরাগ রয়, ফাইয়াজ ওয়াসী, মিডিয়া ডাইরেক্টর এস এম কিবরিয়া, শিক্ষা ও পরিকল্পনা সম্পাদক মানতাকা পৌসি।

কমিটির কার্যনির্বাহী সদস্য হলেন, মোঃ আব্দুল কাদির, মোঃ তারেক আহমেদ, সেবিনা আক্তার, রেজাউল ইসলাম নাহিদ, কাজি ইমদাদুর রহমান, তাসকিন তালুকদার বাবু, মেহনাজ মাহিন, ইসরাত জাহান, সুমাইয়া আক্তার সুনিয়া, অর্পিতা দেব, জাফর সিদ্দিক, মাহফুজুর রহমান, ফারিহা কাওসার মিম।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অতিথি ছিলেন, শিক্ষা বিশেষজ্ঞ ও সমাজ উন্নয়ন কর্মী আব্দুস সামাদ, বাংলাদেশ বেতার, সিলেট এর সহকারী পরিচালক প্রদীপচন্দ্র দাস, শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সাবেক সভাপতি চৌধুরী আমির হামজা ও মৌলভীবাজার জেলার শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক ৬টি সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় প্ল্যানচ্যাট বিতর্ক “ইতিহাস বলতে এসেছি : আমি ভয় করি নি” এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ