সর্বশেষ

সাধ আর সাধ্যের সমন্বয়ে চার সেরা স্মার্টফোন

করোনার কারণে অনেকের সম্বল এখন স্মার্টফোন। প্রিয় স্মার্টফোনটি নিয়ে অনেকের ভাবনাও যথেষ্ট। ক্রেতারা স্মার্টফোনে ভালো ক্যামেরার পাশাপাশি অন্যান্য ফিচারগুলোও চান। আর সবশেষে দামটাও একটা বড় বিষয়। বিশেষ করে মধ্যবিত্ত খোঁজে সাধ আর সাধ্যের সমন্বয়ে একটা স্মার্টফোন।

চলুন জেনে নেই বাজারে থাকা ৩০ হাজারের কম দামের কয়েকটি স্মার্টফোন সম্পর্কে।

ভিভো ভি২০ এসই

বাজারে ভিভোর সবচেয়ে নতুন স্মার্টফোনটি এখন ভিভো ভি২০ এসই। এটি বাংলাদেশের বাজারে এসেছে গত নভেম্বরে। এই স্মার্টফোনটিকে ভিভো বলছে ফ্ল্যাগশিপ ফোন। ভিভো ভি২০এসই এর দাম ধরা হয়েছে ২৬ হাজার ৯৯০ টাকা। ভিভো ভি২০এসই এর র‌্যাম ৮ জিবি ও রম ১২৮ জিবি। ১২৮ জিবি রমকে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। স্মার্টফোনটির মূল আকর্ষণ এর টেরাবাইট রম, ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জ ও আলট্রা এইচডি ভিডিও মোড।

অপো এফ১৭প্রো

অপো এফ১৭প্রো এর ফিচারগুলো ভিভো ভি২০এসই এর কাছাকাছি হলেও- এর দাম ধরা হয়েছে বেশি। অপো এফ১৭প্রো এর মূল্য ২৭ হাজার ৯৯০ টাকা। এতে যুক্ত করা হয়েছে ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং ব্যাটারি। রয়েছে ৪০১৫ এমএএইচ ব্যাটারি। এর র‌্যাম ৮ ও রম ১২৮ জিবির। তবে, ভি২০এসই এর মতো এর রমকে টেরাবাইট রমে বাড়ানো যায় না।

রিয়েলমি ৭ প্রো

৪৫০০ এমএএইচ ব্যাটারির রিয়েলমি ৭ প্রো এর মূল্য ২৭ হাজার ৯৯০ টাকা। এই ফোনের র‌্যাম ৮ ও রম ১২৮ জিবির। রিয়েলমি ৭ প্রো এর আকর্ষণ ৬৪ ওয়াটের ফাস্ট চার্জিং ব্যাটারি।

রেডমি নোট৯ প্রো

গত মার্চে বাজারে আসে শাওমির স্মার্টফোন রেডমি নোট৯ প্রো। এর মূল্য প্রায় ২৭ হাজার ৯৯০ টাকা। রেডমি নোট৯ প্রো এর বড় আকর্ষণ এর ৫০২০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি। এতে যুক্ত করা হয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ