সর্বশেষ

কুলাউড়া হাসপাতালে চিকিৎসা কার্যক্রম পুনরায় চালু

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১ সপ্তাহ বন্ধ থাকার পর গত সোমবার সকাল থেকে সকল ধরনের চিকিৎসা সেবার স্বাভাবিক কার্যক্রম শুরু করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য প্রশাসনসুত্রে জানা গেছে। কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. নুরুল হক জানান, কুলাউড়া হাসপাতালে ডাক্তার, নার্স, সেকমোসহ ৮ জন কোভিড-১৯ শনাক্ত হওয়ায় গত ৩০ জুন মঙ্গলবার থেকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের সেবা ছাড়া অন্যান্য ধরণের চিকিৎসা সেবা ১ সপ্তাহের জন্য সাময়িক বন্ধ রাখা হয়েছিল।

কোভিড-১৯ প্রতিরোধে জনগণের সু-রক্ষার স্বার্থে ১ সপ্তাহ বন্ধ রাখার পর সোমবার থেকে হাসপাতালের জরুরী চিকিৎসা সেবাসহ সকল ধরণের চিকিৎসা সেবা কার্যক্রম পুনরায় চালু করা হয়েছে। এরই মধ্যে হাসপাতালে জীবাণুনাশক স্প্রে করে স্বাস্থ্যবিধি উপযোগী করে তোলা হয়েছে।

ডা. নুরুল হক আরও জানান, কুলাউড়া হাসপাতালে ইমার্জেন্সি ছাড়া ১ সপ্তাহ সকল চিকিৎসা কার্যক্রম সাময়িক বন্ধ রাখা হলেও জনস্বার্থে মাঠ পর্যায়ের ইপিআই কার্যক্রমসহ সকল কমিউনিটি ক্লিনিক খোলা রেখে চিকিৎসা সেবা কার্যক্রম চালু রাখা হয়। তিনি এ মহামারী পরিস্থিতিতে সর্বমহলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ