সর্বশেষ

একজন লোকও না খেয়ে মারা যায়নি করোনা মহামারিতে..

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্বে বাংলাদেশ আজ দারিদ্রতা দূরীকরণে বিশ্বের কাছে মডেলে পরিণত হয়েছে। তার সফল নেতৃত্বের কারণেই মহামারি করোনার এ দুর্যোগে এদেশে একজন লোকও না খেয়ে মারা যায়নি বা একজন লোকও না খেয়ে থাকেনি। তাই শেখ হাসিনার সরকার এদেশের জনগণের জন্য একমাত্র প্রয়োজনীয় সরকার।

শনিবার (৪ জুলাই) দুপুরে পিরোজপুরে ঘূর্ণিঝড় বুলবুল ও আম্পানে ক্ষতিগ্রস্তদের ঢেউটিন ও গ্রাম পুলিশদের সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ সব কথা বলেন।

পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বশির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ. হাকিম হাওলাদার প্রমুখ।

এ সময় ঘূর্ণিঝড় বুলবুল ও আম্পানে পিরোজপুর সদর উপজেলার ক্ষতিগ্রস্ত ২৫০ জন হতদরিদ্র পরিবারের মধ্যে ঢেউটিন ও প্রতি বান্ডিল ঢেউটিনের জন্য মিস্ত্রী খরচ বাবদ তিন হাজার করে টাকা এবং ১৮৮ জন গ্রাম পুলিশের মধ্যে সাইকেল বিতরণ করা হয়।

এ সময় মন্ত্রী আরো বলেন, করোনায় কর্মহীনদের, বিদেশ থেকে ফেরত আসা কর্মজীবী ও শ্রমজীবীসহ বিভিন্ন শ্রেণীপেশার খেটে খাওয়া মানুষদের খাবারের ব্যবস্থা, টাকা দেওয়ার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যেখানে বিশ্বের উন্নত দেশগুলো আজ হিমশিম খাচ্ছে, সেখানে বাংলাদেশ আজ বিভিন্ন প্রতিকূলতা মোকাবিলা করে এগিয়ে চলেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ