সর্বশেষ

জেলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বাদ আছর দরগাহ বাজারস্থ একটি হোটেলে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও মোল্লারগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো. মখন মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার এন্ড কমার্সের সাবেক প্রশাসক, সিলেট মহানগর আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বাংলাদেশ দোকান মালিক সমিতির সাংগঠনিক সচিব মোহাম্মদ আব্দুল আহাদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি আতিকুর রহমান ও মুফতি নেহাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আহমেদুর রব, সুহেল আহমদ সাহেল ও আব্দুল কাইয়ূম মুকুল, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাজন, অর্থ সম্পাদক কয়ছর আলী, আইন সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, পাঠাগার সম্পাদক মুফতি আনিসুর রহমান তিতাস, শিক্ষা সম্পাদক আব্দুল মুহিত স্বপন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আতিকুর রহমান সুহেদ, সহ প্রচার সম্পাদক কবির আহমদ, দরগাহ বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল খায়ের মাহবুব, ফয়ছল আহমদ, রাহেল আহমদ চৌধুরী, জুনেদ আহমদ শওকত, মাওলানা মকদ্দছ আলী প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং বদর উদ্দিন আহমদ কামরান সহ করোনায় মৃত্যুবরণকারী সকলের আত্মার মাগফেরাত কামনা করে ও আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন সংগঠনের ধর্ম সম্পাদক লুৎফুর রহমান লিলু। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য সংবাদ