সর্বশেষ

কুলাউড়ায় ১ পুলিশ সদস্যসহ ৩ জনের করোনা পজিটিভ

কুলাউড়া উপজেলায় নতুন করে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রন্তের সংখ্যা ক্রমেই বেড়ে যাওয়ায় আক্রান্তের সংখ্যা রোধ করা সম্ভব হচ্ছেনা। মঙ্গলবার রাতে নতুন করে কুলাউড়া থানার ১ পুলিশ সদস্যসহ মোট ৩ জন পুরুষ নমুনা পরীক্ষায় করোনাভাইরাসে (কোভিড-১৯) সনাক্ত হয়েছেন বলে জানা গেছে।
নতুন করে রাতে পাওয়া রিপোর্টে করোনায় আক্রান্ত ৩ জনের মধ্যে কুলাউড়া থানা পুলিশের সদস্য ১জন, পৃথিমপাশা ইউনিয়নের ইটাহরি এলাকার ১জন ও কর্মধা ইউনিয়নের মনসুরপুর এলাকার ১জনসহ মোট ৩ জনের কোভিড-১৯ করোনা পরীক্ষার পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে বলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।
এ নিয়ে মঙ্গলবার পর্যন্ত কুলাউড়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৯ জনে। এরমধ্যে ৩০ জন সুস্থ্য হয়ে করোনামুক্ত হয়েছেন বলে হাসপাতালসুত্রে জানা গেছে। নতুন করে আক্রান্তদের বাসা ও বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, কুলাউড়া উপজেলা শহরে সাম্প্রতিককালে সকাল থেকে রাত ৮টার পর পর্যন্ত সরকারের ঘোষিত লকডাউন ও সরকারি স্বাস্থ্যবিধি লংঘন করে অবাধে অযথা জনসাধারণের যত্রতত্র ঘোরাফেরার (পুরুষ ও মহিলাসহ) বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন না করায় কুলাউড়া উপজেলায় করোনা (কোভিড-১৯) পজিটিভ রোগীর সংখ্যা ক্রমান্বয়ে বেড়ে চলেছে। করোনা কোভিড-১৯ পজিটিভ রোগির সংখ্যা হ্রাস করণে এবং সরকারি আইন কঠোরভাবে বাস্তবায়ন কে করবে তা নিয়ে সাধারণ জনগণের মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ