সর্বশেষ

তাহিরপুরে শিশুসহ ৬ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নতুন করে এক শিশুসহ আরও ৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এনিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে।
মঙ্গলবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিশেষায়িত আরটি-পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইএফএইছও ডাঃ ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে উপজেলার তাহিরপুর সদর ইউনিয়নের সূর্যেরগাঁও গ্রামের ১৪ মাসের শিশু, বালিজুরী ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের ১জন, বাদাঘাট ইউনিয়নের পল্লী বিদ্যুৎ বাদাঘাট অভিযোগ কেন্দ্রের ৩জন লাইনম্যান এবং তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী ১জনসহ ৬ জন করোনাভাইরাস সংক্রমিত হয়েছে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইএফএইছও ডাঃ ইকবাল হোসেন জানান, মঙ্গলবার পর্যন্ত তাহিরপুর উপজেলায় ২৮৬ জনের দেহ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হয়েছে। এর বিপরীতে পরীক্ষাগার থেকে ২৭০ জনের নমুনা ফলাফলে ২৪ জনের দেহে করোনা সংক্রমণ নিশ্চিত হওয়া গেছে আসে। আরোগ্য লাভ করেছেন ১৪ জন ও আইসোলেশনে রয়েছেন ১০জন।

এ বিভাগের অন্যান্য সংবাদ