সর্বশেষ

কামরানের মাগফেরাত কামনায় রেডক্রিসেন্ট সিলেট ইউনিটে দোয়া

রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট।

বুধবার মিলাদ ও দোয়া মাহফিলে কামরানের রূহের মাগফেরাত কামনার পাশাপাশি করোনায় অন্যান্য মৃত্যুবরণকারী ও আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন দরগাহ মাদ্রাসার মাওলানা মোহাম্মদ আলী।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল ও সিলেট ইউনিটের কার্য্যকরী পরিষদ সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, মো. সোয়েব আহমদ, মো. মজির উদ্দিন, মো. মস্তাক আহমদ পলাশ, আজীবন সদস্য শমসের জামাল, মূফতি খাবির, আহমদ হোসেন খান, মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা. সুধাময় মজুমদার, উপপরিচালক প্রশাসন মোহিজুল ইসলাম চৌধুরী, মুজিব জাহান রেডক্রিসেন্ট রক্তকেন্দ্রের ইনচার্জ ডা. মো. আবু সালেহ খান, রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট অফিসের পার্থ সারথী দাস, যুব রেড ক্রিসেণ্টের সাবেক যুব প্রধান নাজিম খান ও যুব রেড ক্রিসেণ্টের যুব প্রধান শাহনুর চৌধুরী সাথী প্রমুখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য সংবাদ