সর্বশেষ

সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের দোয়া মাহফিল

বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের জন্য এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্মপ্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট সিটি কর্রোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে আলোচনা সভা, পবিত্র খতমে ইউনুস, মিলাদ ও দোয়া মহাফিল গত ১৫ জুন সোমবার বিকালে সিলেট নগরীর দরগাহ গেইটস্থ হোটেল কোরেশী’র হলরুমে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ হাকীম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী প্রধান অতিথির বক্তব্য রাখেন।
বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ সিলেট মহানগর সভাপতি আব্দুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিষদের সিলেট জেলা শাখার সভাপতি ক্বারী মিনহাজ উদ্দিন, মাওলানা আব্দুন নূর, মাওলানা সামছুল ইসলাম, মাওলানা আব্দুল মুকিত। খতমে ইউনুস পাঠ করেন মদন মোহন কলেজ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইমদাদুল হক লতিফি, সিলেট সরকারি আলিয়া মাদরাসার সহযোগী অধ্যাপক মাওলানা আব্দুল মুছাব্বির, টিবি গেইট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ দেলোয়ার হুসেন খান, পুলিশ লাইন জামে মসজিদের সহকারী ইমাম হাফিজ মোঃ জাহিদুল ইসলাম ও বিশিষ্ট ওলামা-মাশায়েখগণ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য সংবাদ