সর্বশেষ

মধ্যনগরে জলাশয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার একটি ভাসমান জলাশয় থেকে একজন অজ্ঞাতনামা (৩৫) ব্যক্তির লাশ উদ্ধার করছে মধ্যনগর থানা পুলিশ। রোববার বিকেল সোয়া ৩টায় মধ্যনগর থানার দক্ষিণ বংশিকুন্ডা ইউনিয়নের সানুয়া গ্রামের বীরেন্দ্র বর্মণের বাড়ির পাশে একটি ভাসমান জলাশয়ে একটি লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় ইউপি সদস্য শৈলেন সরকার বিষয়টি তাৎক্ষণিক মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুনকে অবহিত কপান করেন। খবর পেয়ে ধর্মপাশা থানার (সার্কেল) এ এস পি সুজন সরকারের নেতৃত্বে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন, তদন্তকারী কর্মকতর্ িমোঃ ইদ্রিছ আলী ও এস আই মোঃ ফরহাদ হোসেন সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় লাশটি উদ্ধার করে মধ্যনগর থানায় নিয়ে আসা হয়।

পরবর্তীতে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জাান যায়। তবে পুলিশের ধারনা পার্শ্ববর্তী তাহিরপুরের সীমান্ত থেকে এই লাশটি বাতাসে ও স্রোতে মধ্যনগর থানাধীন দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়নের ভাসমান জলাশয়ে লাশটি ভেসে উঠে।

এ ব্যাপারে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অঞ্জাত এই লোকটির হাতের দুটি আঙ্গুলে দুটি স্বর্ণের আংটি ও গলায় একটি চেইন আছে । তবে কি কারণে সে মারা যায় এবং এখন পর্যন্ত তার পরিচয় নিশ্চিত করা যায়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ