সর্বশেষ

জকিগঞ্জে নিজ ছেলের হাতে বৃদ্ধা মা খুন

 

সিলেটের জকিগঞ্জে ছেলের হাতে খুন হয়েছেন বৃদ্ধা মা। নিহতের নাম ছয়রুন বেগম (৬৫)। ঘটনাটি ঘটেছে সোমবার (১ জুন) রাতে উপজেলার বিরশ্রী ইউনিয়নের বিপক গ্রামে। আর মঙ্গলবার (২ জুন) হাসপাতালে মারা গেছেন বৃদ্ধা ছয়রুন বেগম।

খবর পেয়ে জকিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ছেলে আবিদ হোসেনকে বটি দাসহ আটক করেছে। এ ঘটনায় বৃদ্ধার মেয়ে রুসনা বেগম বাদী হয়ে ভাইকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

জানা গেছে, পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে সোমবার রাত ১০টার দিকে ছয়রুন বেগমকে তার একমাত্র ছেলে আবিদ হোসেন (৩০) বটি দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছয়রুন বেগম।

স্থানীয় ইউপি সদস্য মুহিবুর রহমান জানিয়েছেন, আবিদ হোসেন বিদেশফেরত। প্রায়ই সংসারে ছেলে ও মায়ের মাঝে ঝগড়া হতো। এ ঝগড়াকে কেন্দ্র করেই বটি দা দিয়ে মায়ের উপর আক্রমণ চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করেন আবিদ।

জকিগঞ্জ থানার ওসি (তদন্ত) সুশংকর পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ছেলেকে বটি দাসহ আটক করা হয়েছে। ময়নাতদন্ত করে বৃদ্ধার লাশ দাফন করা হবে। নিহত ছয়রুন বেগমের মেয়ে রুসনা বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ