সর্বশেষ

এশিয়া-বিশ্ব একাদশের ম্যাচ স্থগিত

করোনা ভাইরাসের আক্রমণের ফলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বেশ কয়েকটি কর্মসূচি স্থগিত করেছে সরকার। এরই ধারাবাহিকতায় বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ স্থগিত করা হয়েছে। বুধবার এই বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সেই সঙ্গে এ আর রহমানের কনসার্টও স্থগিত করা হয়েছে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ২৬ মার্চ মুজিববর্ষ ঘোষণা করে সরকার। আগামী ১৭ মার্চ মুজিববর্ষের উদ্বোধণী অনুষ্ঠান হওয়ার কথা ছিল। এশিয়া এবং বিশ্ব একাদশের ম্যাচ মাঠে গড়ানোর আগে ১৮ই মার্চ একটি অনুষ্ঠানও আয়োজন করা ভেবেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে রবিবার প্রাণঘাতী করোনাভাইরাস ছোবল দেয় বাংলাদেশেও। দেশের ক্রীড়াঙ্গনেও যার প্রভাব পড়েছে।

মুজিববর্ষ উপলক্ষ ১৭, ২৫ এবং ২৬ মার্চের অনুষ্ঠান স্থগিত নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘দেশ এবং দেশবাসীর স্বাস্থ্যের কথা চিন্তা করা আমাদের দায়িত্ব এবং কর্তব্য। আমরা তাই কয়েকটি অনুষ্ঠান বাতিল করছি। পরবর্তী ঘোষণা দিলে সে সকল অনুষ্ঠান আয়োজন করা হবে। তবে বাকি সকল কর্মসূচি যথারীতি আয়োজন করা হবে।’

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ