সর্বশেষ

বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর কলেজ ছাত্রীর প্রেমকে অস্বীকার করে অন্যত্র বিয়ের জন্য পাঁয়তারা শুরু করায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছে এক কলেজ ছাত্রী। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের শাহজিরা গ্রামের।

শনিবার সকালে অনশনরত সাকোকাঠী গ্রামের আজমল হাওলাদারের কন্যা বরিশাল বিএম কলেজের অনার্স তৃতীয় বর্ষের ওই ছাত্রী (ঋতু আক্তার) জানান, দীর্ঘদিন যাবত শাহজিরা গ্রামের হুমায়ুন খানের পুত্র সবুজ খানের সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। অতিসম্প্রতি সবুজের প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হওয়ার পর তার (ঋতু) প্রেমকে অস্বীকার করে অন্যত্র বিয়ে করার পাঁয়তারা শুরু করে। বিষয়টি তিনি ( ঋতু) জানতে পেরে শুক্রবার বিকেল চারটা থেকে বিয়ের দাবিতে প্রেমিক সবুজের বাড়িতে অনশন শুরু করেন। কলেজ ছাত্রী আরও জানান, ওইদিন রাতে স্থানীয় মনির শিকদার তাকে (ঋতু) মারধর করে সবুজ খানের বাড়ী থেকে তাড়িয়ে দেয়।

লেজ ছাত্রীর মা তানজিলা বেগম জানান, বিভিন্ন সময়ে তার মেয়ের অন্যত্র বিয়ে ঠিক হলেও সবুজ ও ঋতুর প্রেমের বিষয়টি এলাকায় জানাজানি হওয়ায় একাধিকবার ঋতুর বিয়ে ভেঙ্গে যায়। এমনকি সামাজিকভাবেও তারা এলাকায় হেয় প্রতিপন্ন হচ্ছেন। তিনি আরও জানান, তার কন্যা ঋতুর সাথে দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক করে এখন অস্বীকার করছে সবুজ খান। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি উল্লেখ করেন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ