সর্বশেষ

‘গুল্লি কামাল’ গ্রেপ্তার

সিলেটের ওসমানীনগরে আবুল কালাম প্রকাশিত আবুল কাশেম গুল্লি কামাল (৪৫) নামে ডাকাতির মামলার আসামী ও নতুন ডাকাত দলের নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১ টার দিকে ওসমানীনগর উপজেলার বাংলাবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সে জকিগঞ্জ উপজেলার বারহাল শাহগলি খিলোগ্রাম গ্রামের মৃত আনু মিয়ার পুত্র।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি ) আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার সুত্রে জানা যায়, ডাকাত গুল্লি কামাল বৃহত্তর সিলেটের এলাকার যুবকদের ভুল বুঝাইয়া অপরাধ জগতে প্রবেশ করায়ে ডাকাতির কাজে ব্যবহার করতো। পরিকল্পনা মাফিক বিভিন্ন স্থানে ডাকাতি করাতো। ত্রিশজন নতুন ডাকাত দলের নেতৃত্ব দিত সে। ডাকাত চক্রটি একে অপরকে চিনার জন্য কয়েকটি অংকের একটি সংখ্যার বিশেষ কোড হিসেবে ব্যবহার করতো। অপরাধীদের পারিবারিক খরচাদি চালানোর দায়িত্বও সে নিত। গ্রেপ্তারকৃত আসামীদের আদালত থেকে জামিনে বের করার দায়িত্ব পালন করতো সে। আবুল কালাম প্রকাশিত আবুল কাশেম গুল্লি কামালকে গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার নামে বিভিন্ন থানায় একাধিক অপরাধের মামলা রয়েছে। সে জানুয়ারি মাসের ২৯ তারিখ ওসমানীনগর থানার বুরুঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মকদ্দুছ আলীর বাড়ির ডাকাতির সাথে জড়িত ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীননগর থানা ওসি (তদন্ত) এস এম মাইনুদ্দিন ও এসআই সুজিত চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করেন।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বলেন, তাকে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ