সর্বশেষ

মাশরাফির নেতৃত্বে ওয়ানডে দল ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করা হয়েছে। রোববার (২৩ ফেব্রুয়ারি) ঘোষণা করা হয়েছে বাংলাদেশের ওয়ানডে দল।

বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফরে চোটের কারণে শেষ মুহূর্তে দল থেকে ছিটকে পড়েন মাশরাফি। ফলে বিশ্বকাপ ক্রিকেটের পর দীর্ঘ ৮ মাস পর দেশের জার্সি গায়ে মাঠে নামতে যাচ্ছেন ‘নড়াইল এক্সপ্রেস’।

বিয়ের কারণে দলে রাখা হয়নি ওপেনার সৌম্য সরকারকে। প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন নাঈম শেখ ও আফিফ হোসেন ধ্রুব। এছাড়া নাজমুল হোসেন শান্ত’র বর্তমান ফর্মের কারণে তাকে ফেরানো হয়েছে ওয়ানডে স্কোয়াডে।

সর্বশেষ সফরে শ্রীলঙ্কার কাছে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছিল টাইগাররা। দীর্ঘদিন পর ওয়ানডে খেলতে নামায় দল গঠনে অদলবদল হয়েছে বেশ।

বাংলাদেশ ওয়ানডে দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

আসছে মার্চে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। শোনা যাচ্ছে, এটাই হতে পারে অধিনায়ক মাশরাফির শেষ সিরিজ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ