সর্বশেষ

‘ফেসবুকে আমি ১ নম্বর, মোদি ২’

এবার ফেসবুকে নিজের জনপ্রিয়তার উদাহরণ তুলে ধরে টুইট করেছেন তিনি। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে টুইট বার্তায় ডোনাল্ড ট্রাম্প লেখেন, আমি মনে করি এটা একটা বড় সম্মান। মার্ক জুকারবার্গ সম্প্রতি জানিয়েছেন যে ডোনাল্ড ট্রাম্প ফেসবুকে ১ নম্বরে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২ নম্বরে রয়েছেন। আসলে, আমি আগামী দুই সপ্তাহের মধ্যে মধ্যেই ভারতে যাচ্ছি। তাই এই সফরের জন্যে দিন গুণছি এখন।

টুইটে প্রধানমন্ত্রী মোদি এবং ফেসবুকের প্রধান মার্ক জুকারবার্গের কথা উল্লেখ করেন ট্রাম্প।

আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি ফার্সট লেডি মেলানিয়া ট্রাম্পকে নিয়ে ভারত সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট, গুজরাটের আমেদাবাদ এবং নয়া দিল্লিতে যাবেন তিনি। ডোনাল্ড ট্রাম্পকে দারুণভাবে ভারতে স্বাগত জানানো হবে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটে লেখেন, ভারত আমাদের সম্মানিত অতিথিদের মনে রাখার মতো করে স্বাগত জানাবে। এ সফর একটি বিশেষ সফর এবং এটি ভারত-মার্কিন বন্ধুত্বকে আরও দৃঢ়তর করতে সাহায্য করবে, আরও অনেক দূর এগিয়ে নিয়ে যাবে দু’দেশের সম্পর্ককে।

তিনি আরও লেখেন, ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্র গণতন্ত্র ও বহুত্ববাদের পক্ষে একসঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের দেশ বিভিন্ন বিষয়ে ব্যাপকভাবে সহযোগিতা করছে। আমাদের দুই জাতির মধ্যে এই দৃঢ় বন্ধুত্ব কেবল আমাদের নাগরিকদের জন্য নয়, সমগ্র বিশ্বকেও অনুপ্রাণিত করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ