সর্বশেষ

প্রেমিকার মৃত্যুর শোক সইতে না পেরে প্রেমিকের আত্মহত্যা

প্রেমিকার মৃত্যুর শোক সহ্য করতে না পেরে প্রেমিক সোহাগ মল্লিক (১৮) প্রেমিকার কবরের পাশে বিষপান করে আত্মহত্যা করেছেন। উপজেলার কলিগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।

আত্মহননকারী সোহাগ মল্লিক মুকসুদপুর উপজেলার কলিগ্রামের পরান মল্লিকের ছেলে। পুলিশ বুধবার তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মুকসুদপুর উপজেলার কলিগ্রাম গ্রামের পরান মল্লিকের ছেলে সোহাগ মল্লিক পার্শ্ববর্তী খ্রিস্টান ধর্মের অনুসারী শান্ত শিকদারের মেয়ে মরিয়ম শিকদারের (১৫) সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু প্রেমে বাধ সাধে পরিবারের লোকজন। এ ঘটনার জের ধরে গত ১লা জানুয়ারি প্রেমিকা মরিয়ম বিষপানে আত্মহত্যা করে। পরে প্রেমিকার মৃত্যুর পর গত ১০ ফেব্রুয়ারি সোমবার রাতে প্রেমিক সোহাগ প্রেমিকা মরিয়মের কবরের পাশে গিয়ে সবার অজান্তে বিষপান করে।

পরে স্থানীয় লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার রাতে ঢাকা নেয়ার পথে সোহাগের মৃত্যু হয়।

মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল বাসার জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারণ জানা যাবে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ