সর্বশেষ

মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জালালাবাদ থানার কমিটি গঠন

মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জালালাবাদ থানা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আছেন মো: আহসান হাবিব এবং সাধারণ সম্পাদক হিসেবে মো:লিটন আহমদ ।

শনিবার (১৮ জানুয়ারি ) মুক্তিযুদ্ধ মঞ্চের সিলেট মহানগর এর সভাপতি সাইদুল ইসাম রিপন এর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সিলেট জালালাবাদ থানা শাখার নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে সদ্য অনুমোদনপ্রাপ্ত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি মহানগর শাখার দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়।

সিলেট জালালাবাদ থানা শাখার নব নির্বাচিত সভাপতি মো: আহসান হাবিব বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।

সিলেট জালালাবাদ থানা শাখার নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো:লিটন আহমদ বলেন, মুক্তিযুদ্ধের আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে তরুণ সমাজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে প্রতিফলিত করাই মুক্তিযুদ্ধ মঞ্চের মূল লক্ষ্য। তিনি সকল নেতা কর্মীকে সর্বাত্মক সহযোগিতা  কামনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য সংবাদ