সর্বশেষ

গোলাপগঞ্জে স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

সিলেটের গোলাপগঞ্জে স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর এলাকার গোগারকুল গ্রামে।

অভিযুক্ত স্বামীর নাম  হাসান আহমদ (৩৮)। তিনি গোগারকুল গ্রামের জুনাব আলীর ছেলে। তার স্ত্রী রোমানা আক্তার রিনি (৩০) শনিবার রাত ১২টায় বিষক্রিয়ায় আক্রান্ত হলে তাকে প্রথমে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

পরে অবস্থা খারাপ হওয়ায় রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে রোমানা আক্তার মৃত্যুবরণ করেন।
রোমানার ভাই ইউসুফ আলী ঝিনুক বলেন, ২০১১ সালে বাদে রনকেলি গ্রামের মো. আক্কাস আলীর মেয়ে রোমানা আক্তার রিনির বিয়ে হয় পার্শ্ববর্তী গ্রাম গোগারকুলের বাসিন্দা ও গাড়িচালক হাসান আহমদের।

বিয়ের পর হাসান আহমদ রোমানাকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। সর্বশেষ গত শনিবার মধ্যরাতে রোমানাকে বেধড়ক মারধর করেন হাসান। রাত ১২টার দিকে একই গ্রামে থাকা রোমানার মামিকে ফোন দিয়ে হাসান বলেন, রোমানা বিষ খেয়েছে।

খবর পেয়ে রোমানার মামি তাকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু শারীরিক অবস্থা খারাপ হওয়ায় শেষ রাতে রোমানাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় একদিন পর সোমবার দুপুর দেড়টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, শুনেছি তিনি বিষপান করে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত শেষে গতকাল মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রোমানার লাশ হস্তান্তর করা হয় বাবার পরিবারের কাছে। লাশের ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি বলেও জানান তিনি।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ