সর্বশেষ

কারাগার থেকে মুক্তি পেলেন শাখরুখপুত্র আরিয়ান

 

মাদক মামলায় মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে অবশেষে জামিনে মুক্তি পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান। স্থানীয় সময় সকাল ১১টার দিকে জেল থেকে ছাড়া পান তিনি। আরিয়ানকে নিতে সকালে মান্নাত থেকে কারাগারের দিকে আসতে দেখা যায় শাহরুখ ও গৌরি খানের গাড়ি বহর। তাদের এক নজর দেখতে জেল গেটের সামনে অনেকেই ভিড় করেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ভোর সাড়ে পাঁচটায় মুম্বাইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়। তাতে আরিয়ানসহ ছয় থেকে সাতজনের জামিনের নথি ছিল। আর্থার রোড সংলগ্ন এলাকায় কড়া পুলিশি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়।

বৃহস্পতিবারই জামিন মঞ্জুর হয়েছিল। কিন্তু নথি পৌঁছতে দেরি হওয়ায় আর্থার রোড জেলেই রাত কাটাতে হয় তাকে। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে এলেন শাহরুখ-তনয়। সাধারণ মানুষ, চিত্রগাহকদের ভিড় পেরিয়ে সোজা গাড়িতে উঠতে দেখা যায় তাকে। বাবা শাহরুখ খানের সঙ্গেই মান্নাত এ ফিরছেন আরিয়ান।

গত ২ অক্টোবর মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর পরদিন এনসিবি গ্রেফতার করে তাঁকে। দু’দফায় জামিন খারিজের পর এনসিবি হেফাজত থেকে গত ৮ অক্টোবর জেল হেফাজতের নির্দেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকেই আর্থার রোড জেলে বন্দি ছিলেন আরিয়ান খান।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ