সর্বশেষ

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

 

গ্রুপপর্বের শেষ ম্যাচে পাপুয়া নিউগিনির বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

 

ওমান-বাধা পেরোনোর পর এবার বাংলাদেশের সামনে পাপুয়া নিউগিনি। ‌’বি‌’ গ্রুপ থেকে সুপার টুয়েলভে যাওয়ার খাতা-কলমে সুযোগ আছে এখনো প্রতিটি দলেরই। পাপুয়া নিউগিনিকে মোটামুটি একটা ব্যবধানে হারালেই প্রায় নিশ্চিত হয়ে যাবে বাংলাদেশের পরের রাউন্ড।

জটিল হিসাব আর সমীকরণে ঝুলে আছে গ্রুপ ‌’বি‌’ এর ভাগ্য। এখনও নিশ্চিত হয়নি পরের রাউন্ডে যাচ্ছে কোন দুটি দল। ২ ম্যাচ জিতে স্কটল্যান্ড ৪ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে। এক জয়ে ২ পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থেকে দ্বিতীয় অবস্থানে ওমান। আর বাংলাদেশ সমান ১ জয়ে আছে তিন নম্বরে। দুই পরাজয়ে পাপুয়া নিউগিনির অবস্থান সবার তলানিতে।

এই ম্যাচে উইনিং কম্বিনেশন ভাঙছে না বাংলাদেশ ক্রিকেট দল। ওমানের বিপক্ষে জয়ী দলের সবাইকে পিএনজির বিপক্ষে মাঠে নামাচ্ছে বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট।

এর আগে প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ৬ রানে হার দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে টাইগাররা। এরপর দ্বিতীয় ম্যাচে ওমানকে ২৬ রানে হারায় রাসেল ডমিঙ্গোর শিষ্যরা।

বাংলাদেশ একাদশ: নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ