সর্বশেষ

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

 

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস গ্রামে দুই পক্ষের সংঘর্ষে লালু মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত লালু মিয়া উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের ওয়ারিশ আলীর ছেলে।

রবিবার (১৭ অক্টোবর) সকাল ১১ টায় সংঘর্ষের ঘটনা ঘটে।
এঘটনায় লালু মিয়ার পক্ষের আরোও ৪ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- সংঘর্ষে নিহত লালু মিয়ার ছেলে শাহিনূর মিয়া (২২), রইছ মিয়ার ছেলে ছালেক আহমদ (২৮), হেলাল মিয়া (৪০) ও তার বাবা আমির আলী (৬০)। আহতদের মধ্যে আমির আলীর অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এই ঘটনায় উভয় পক্ষের ৫ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গতকাল শনিবার দুপুর ২ টায় সিএনজিচালিত অটোরিকশাযোগে যাত্রী নিয়ে যাচ্ছিলেন হেলাল মিয়া। এসময় অপর গাড়িকে পাস দিতে গিয়ে ফজলু মিয়ার (১৮) গরুর সাথে হেলাল মিয়ার গাড়ি ধাক্কা খায়। এ ঘটনায় হেলাল মিয়া ও ফজলু মিয়ার মধ্যে বাকবিতন্ডা শুরু হলে এক পর্যায়ে হেলাল মিয়াকে মারধোর অভিযোগ ফজলু মিয়ার বিরুদ্ধে। ঘটনার জেরে আজ রবিবার) সকালে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন।

এতে হেলাল মিয়ার পক্ষের গুরুতর আহত লালু মিয়াসহ আরো ৪ জন আহত হন। তাদেরকে আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় লালু মিয়া মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, দুইপক্ষের সংঘর্ষে চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল এন্ড কলেজে লালু মিয়া নামে একজন মারা গেছেন। এই ঘটনায় উভয় পক্ষের ৫ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ