সর্বশেষ

চাকরির প্রলোভনে লাখ লাখ টাকা আত্মসাৎ, র‍্যাবের জালে প্রতারক

 

  • চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে সিলেট অঞ্চলের বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে টাকা আত্মসাৎ করতো চক্রটি। খবর পেয়ে অভিযান চালিয়ে সেই চক্রের অন্যতম সদস্য উজ্জল বণিক্য (৪৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

মঙ্গলবার (১২ অক্টোবর) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন জগন্নাথ দেব আখড়া মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারকৃত উজ্জল শ্রীমঙ্গল থানার সবুজবাগ গ্রামের নরেশচন্দ্র বণিক্যের ছেলে।

র‍্যাব জানায়, উজ্জল বণিক্য ও তার সহযোগী মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার নন্দীরগ্রামের উম্মর আলীর তছির আলীসহ (৩৯) আরও কয়েকজন মিলে একটি চক্র গড়ে তুলে দীর্ঘদিন থেকে সিলেট বিভাগের বিভিন্ন স্থানের লোকজনকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।

গোপন সূত্রে এ বিষয়ে খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন জগন্নাথ দেব আখড়া মার্কেট এলাকা থেকে এ চক্রের অন্যতম সদস্য উজ্জল বণিক্যকে গ্রেফতার করে র‍্যাব। পরে জিজ্ঞাসাবাদ

করলে তার সহযোগী তছির আলীসহ (৩৯) আরও কয়েকজন মিলে দীর্ঘদিন থেকে লোকজনকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করে উজ্জল বণিক্য।

গ্রেফতারকালে উজ্জল বণিক্যের কাছ থেকে চেক বইয়ের ১টি পাতা, ভুয়া কিছু কাগজপত্র ও নগদ ৭১ হাজার ৯৪০ টাকা জব্দ করে র‍্যাব।

পরে উজ্জল বণিক্য ও এ চক্রের পলাতক সকল সদস্যের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের এবং গ্রেফতারকৃত উজ্জলকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়।

 

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ