সর্বশেষ

রাজধানীতে মোটরসাইকেল শো-রুমে ডাকাতি, আহত ২

 

রাজধানীর শ্যামলীতে বাজাজ মোটরসাইকেলের শো-রুমে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ২ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের বিপরীত পাশের ভবনটির প্রথম তলা ও দ্বিতীয় তলায় বাজাজ শো-রুমে এ ঘটনা ঘটে।

 

শো-রুম মালিকের অভিযোগ, ১০-১২ সদস্যের ডাকাত দল তাদের দু’জনকে ছুরিকাঘাত করে ৪-৫ লাখ টাকা লুটে নিয়েছে।

আহতরা হলেন- উত্তরা মটরস এর ‘ইডেন অটো’ নামে শো-রুমটির ম্যানেজার ওয়াদুদ সজীব (২৭) ও হেড মিস্ত্রি নূরন্নবী হাসান (২৬)।

শো-রুমটির ডিলার আব্দুল খালেক জানান, সন্ধ্যায় তিনি খবর পান ১০-১২ জন মুখোশধারী ডাকাত সদস্য তার শো-রুমে ঢুকে প্রথমে নিচ তলাতে ২ কর্মীকে এলোপাথারি ছুরিকাঘাত করে। পরে তারা ২য় তলায় গিয়েও গ্লাস ভাংচুর করে ক্যাশ বাক্স থেকে টাকা লুটে নেয়। ক্যাশে ৪ থেকে ৫ লাখ টাকা ছিল।

আহত দু’জনকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে এবং পরে পরে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়া হয়। আহত ওয়াদুদের বাম পায়ে ও নুরুন্নবীর বাম কাঁধে ছুরিকাঘাত রয়েছে।

আহত নুরুন্নবী বলেন, তিনি নিচতলায় বারান্দায় গাড়ির সার্ভিসিং করছিলেন। তখন হঠাৎ এক মুখোশধারী এসেই তাকে এলোপাথারি ছুরিকাঘাত করে। তখন তিনি দৌড়ে রাস্তায় চলে যান। এরপর আরও কয়েকজনকে শো-রুমে ঢুকতে দেখেন তিনি। দু’থেকে তিন মিনিটের মধ্যে তারা টাকা লুট করে চলে যায়।

শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, ওই দোকানে একটি দস্যুতার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকানে থাকা দুইজন ছুরিকাঘাতে আহত হয়েছে। তবে প্রতিষ্ঠান লোকজন বলছে, তাদের আনুমানিক সাড়ে চার লাখ টাকা লুট হয়েছে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

 

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ