সর্বশেষ

বড়লেখায় কাতার প্রবাসীর অর্থায়নে গাংকুল ফ্রি অক্সিজেন সার্ভিস সেবার উদ্বোধন

বড়লেখায় কাতার প্রবাসীর অর্থায়নে গাংকুল ফ্রি অক্সিজেন সার্ভিস সেবার উদ্বোধন

ফয়সাল মাহমুদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার গাংকুল খনকারটিলা গ্রামের কাতার প্রবাসী বিশিষ্ট আগর আতর ব্যবসায়ী মো. আব্দুল কাইয়ূম এর অর্থায়নে ও গাংকুল কোভিড -১৯ ফ্রি অক্সিজেন সার্ভিস টিমের ব্যবস্থাপনায় করোনা আক্রান্ত রোগীদের সেবার জন্য ফ্রি অক্সিজেন সার্ভিস সেবা চালু করা হয়েছে।

বুধবার (২৫ আগস্ট) দুপুরে এ সেবা চালু করা উপলক্ষে উপজেলার রতুলী বাজারস্থ আব্দুল কাইয়ূমের অফিসে আয়োজিত অক্সিজেন সেবার উদ্বোধনী সভায় গাংকুল কোভিড – ১৯ ফ্রি অক্সিজেন সার্ভিস টিমের টিম লিডার ও ইউপি সদস্য সাহেদুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও টিম সদস্য গ্রাম আদালত সহকারী ফয়ছল রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নছিব আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইকবাল হোসেন, দৈনিক যুগান্তর ও দৈনিক জালাবাদ পত্রিকার বড়লেখা উপজেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব, সাংবাদিক এম.এ সামছুল হক, সমাজসেবক শিক্ষানুরাগী খলিলুর রহমান শাহীন, রাজনৈতিক ব্যক্তিত্ব ফয়জুর রহমান ফয়জু।

এসময় অন্যান্যদের মধ্যে অক্সিজেন সার্ভিস টিমের সদস্য রতুলী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক শাহীদুর রহমান সাইদুল, ব্যবসায়ী সাজিদুর রহমান সাজিদ, মাহবুবুর রহমান মুন্না, ফয়সাল মাহমুদ, বাবুল আহমদ, এম লিমন আহমদ, জাহিদুল ইসলাম, নাহিদ আহমদ, আব্দুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

সভায় করোনা রোগীদের চিকিৎসার জন্য ৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করার জন্য কাতার প্রবাসী আব্দুল কাইয়ূমের ভুয়সী প্রশংসা করেন এবং সেবা দেওয়া নিয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলকমূলক পরামর্শ দেন অতিথিবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ