সর্বশেষ

বড়লেখায় ‘গ্রেটার বড়লেখা এসোসিয়েশন ইউকে’র অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

বড়লেখায় ‘গ্রেটার বড়লেখা এসোসিয়েশন ইউকে’র অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

ফয়সাল মাহমুদঃ বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধিঃ যুক্তরাজ্যে বসবাসকারী মৌলভীবাজারের বড়লেখার প্রবাসীদের নিয়ে গঠিত সামাজিক উন্নয়ন ও শিক্ষা সেবামূলক সংগঠন “গ্রেটার বড়লেখা এসোসিয়েশন ইউকে” এর অর্থায়নে ও বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাবের ব্যবস্থাপনায় করোনার এই মহামারী সময়ে ৩শত হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বড়লেখা অনলাইন রিপোর্টাস ক্লাবের ব্যবস্থাপনায় ও নজরুল ইসলাম ডেল এর বিতরণী আয়োজনে শুক্রবার (২০ আগস্ট) দুপুর দুইটায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার
দক্ষিভাগ দক্ষিণ ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক, দক্ষিণভাগ এন.সি.এম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নজরুল ইসলাম ডেল এর বাড়িতে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুর নূরের সভাপতিত্বে ও রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হানিফ পারভেজ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক ও অনলাইন রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক এমদাদুল ইসলাম সজল, উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও অনলাইন রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা প্রভাষক বদরুল ইসলাম মনু, উপদেষ্টা এম সামছুল হক, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক ও বাংলা টিভির বড়লেখা প্রতিনিধি রুয়েল কামাল।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি তপন চৌধুরী, সহ সভাপতি ফয়সাল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া, সদস্য অজিত রবি দাস, কাজল বক্তি, সাংবাদিক আব্দুল করিম, সমাজসেবক আব্দুস সামাদ সেবুল, মঈন উদ্দিন, আব্দুস ছালাম সোনামণি প্রমূখ।

এসময় ভার্চুয়ালি বক্তব্যে গ্রেটার বড়লেখা এসোসিয়েশনের সভাপতি শামীম আহমেদ বলেন, ইতিমধ্যে আমাদের সংগঠনের পক্ষ থেকে করোনা রোগীদের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেন্ট্রেটর প্রদান করা হয়েছে এবং উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। জনকল্যাণমুখী আরোও বিভিন্ন উদ্যোগ গ্রহণ করার পরিকল্পনা করা হচ্ছে।

সাধারণ সম্পাদক সুফিয়ান আহমেদ বলেন, সংগঠনের উপদেষ্টা ও পরিচালনা কমিটির সকলের আন্তরিক সহযোগিতায় আমরা ইতিমধ্যে জনকল্যাণমূলক বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি। চলমান করোনা সংক্রমণের প্রাদুর্ভাবে বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাবের ব্যবস্থাপনায় নিম্ন আয়ের ৩শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয়েছে। এছাড়াও গ্রেটার বড়লেখা এসোসিয়েশন ইউকে’র পক্ষ থেকে জনকল্যাণমুখী আরোও বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এসময় তিনি খাদ্য সামগ্রী বিতরণ সুষ্ঠভাবে সম্পন্ন করায় নজরুল ইসলাম ডেল সহ বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাবের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ