সর্বশেষ

মানবাধিকার সংঘটন হিউম্যান রাইটস ওয়াচ বাংলাদেশ এর খাবার বিতরণ

মানবাধিকার সংঘটন হিউম্যান রাইটস ওয়াচ বাংলাদেশ এর খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীর হযরত শাহজালাল রহঃ মাজারে ৪ আগষ্ট রাত ১০ ঘটিকার মানবাধিকার সংঘটন হিউম্যান রাইটস ওয়াচ বাংলাদেশ এর উদ্যেগে করোনা পরিস্থিতিতে কঠোর লকডাউনে থাকা ১৫০ জন অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য রান্নাকরা খাবার বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মানবাধিকার সংঘটন হিউম্যান রাইটস ওয়াচ বাংলাদেশের চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান,মানবাধিকার সংঘটন হিউম্যান রাইটস ওয়াচ বাংলাদেশের বিভাগীয় প্রচার সম্পাদক দিলোয়ার হোসেন,কেন্দ্রীয় নির্বাহী সদস্য সাকিব খান,বাবুল আহমদ,মানবিক সিএনজি চালক সুহেল আহমদ,প্রমুখ

এসময় বক্তব্য রাখেন,মানবাধিকার সংঘটন হিউম্যান রাইটস ওয়াচ বাংলাদেশ চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান ও বিভাগীয় সেক্রেটারি দিলোয়ার হোসেন। বক্ততারা বলেন আমরা করোনা পরিস্থিতিতে আমাদের সংগঠনের পক্ষ থেকে লকডাউনে থাকা সমাজের অসহায় ও দুস্থ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করে আসছি। আমাদের এই কাজে দেশ-বিদেশের অনেক বন্ধু মহল ও শুভাকাঙ্ক্ষীরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তাদের সহায়তা ও আমাদের সংগঠনের উদ্যেগে এসকল মানুষের পাশে দাড়িয়েছি। আমরা আশা করি আমাদের মতো এই সিলেটে বিভিন্ন ব্যানারে নানা সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন রয়েছেন আপনার ও সাহায্যের হাত বাড়িয়ে দিবেন এসব সুবিধা বঞ্চিত অসহায় মানুষগুলোর জন্য।

আর চাইলে আমাদের এই কাজে দেশ-বিদেশের যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চান আমাদের সাথে মুঠোফোনে যোগাযোগ করতে পারেন।

চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান মানবাধিকার সংঘটন হিউম্যান রাইটস ওয়াচ বাংলাদেশ
মোবাইল নং – 01715355315

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ