সর্বশেষ

সিলেটে করোনায় আরও ১২ জনের মৃত্যু, শনাক্ত ৭১০

 

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে সিলেটের ১০ জন আর হবিগঞ্জের দুজন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৭২৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৫৭১ জন, সুনামগঞ্জে ৫২ জন, হবিগঞ্জে ৩৪ জন এবং মৌলভীবাজারের ৬১ জন।

একই সময়ে সিলেট বিভাগে আরও ৭১০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৪০৬ জন, সুনামগঞ্জে ৮৭, হবিগঞ্জে ১৫৩, মৌলভীবাজারের ৬৪ জন।

মঙ্গলবার (৩ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের নিয়মিত প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে।

সবমিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২ হাজার ১৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৬ হাজার ২২১ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৯০৫, হবিগঞ্জে ৫ হাজার ৭৬ এবং মৌলভীবাজারে ৫ হাজার ৮১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩৫৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ২৫৬ জন, সুনামগঞ্জের ২৯ জন, হবিগঞ্জের ২৩ জন এবং মৌলভীবাজারে ৫১ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩১ হাজার ৬৭০ জন। এরমধ্যে সিলেট জেলার ২১ হাজার ৬৬৬ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৪২২ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৮০ জন এবং মৌলভীবাজারের ৪ হাজার ২ জন সুস্থ হয়েছেন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ